Pages Menu
TwitterRssFacebook
Categories Menu

Posted by on Feb 10, 2016 in Uncategorized |

ফ্রিলান্সিং বা আউটসোর্সিং এ সহজেই সমাধান দিতে আমাদের জন্য দেশেই তৈরি হলো বিল্যান্সার ।

ফ্রিলান্সিং বা আউটসোর্সিং এ সহজেই সমাধান দিতে আমাদের জন্য দেশেই তৈরি হলো বিল্যান্সার ।

বিল্যান্সার একটি বাংলাদেশি অনলাইন মার্কেটপ্লেস। অনলাইন ওয়ার্কিং এ যখন বিদেশি মার্কেটপ্লেসগুলোতে ব্যাপক প্রতিযোগিতা এবং বেশ কিছু ঝামেলা বিদ্যমান ঠিক তখনই এইসব সমস্যা থেকে সহজেই সমাধান দিতে আমাদের জন্য দেশেই তৈরি হলো বিল্যান্সার ।

বর্তমানে অনলাইনে কাজের প্রতি মানুষের ব্যাপক ঝোঁক পরিলক্ষিত হয়। আমাদের দেশের তরুণ সমাজ সহ নানা শ্রেণীর মানুষও সেদিক থেকে পিছিয়ে নেই। বিদেশী মার্কেটপ্লেসগুলোর বর্তমান অবস্থা ব্যাপক প্রতিযোগিতামূলক। একটি মিডিয়াম ধরণের কাজের জন্য মুহূর্তেই ১০০-১৫০ টি বিডিং জমা পরে থাকে। এমতোবস্থায় আমাদের দেশের মানুষদের বিশেষ করে যারা নতুন ফ্রিলান্সিং বা আউটসোর্সিং এ কাজ শুরু করেছেন তাদের কাজ পাওয়া অনেকটাই কষ্টকর ব্যাপার।

Flyer Poster Mockup Vol 2 - 02
তাছাড়াও বিদেশি মার্কেটপ্লেসগুলোতে পেমেন্ট মেথডের ঝামেলাটাতো আছেই। এই সকল সমস্যা সমাধানের জন্য বাংলাদেশেই এখন কাজ করছে বিল্যান্সার যা আমাদের দেশিও অনলাইন মার্কেটপ্লেস। তাতে করে নতুনদের জন্য কাজ পেতে খুব সহজ হবে।তাছাড়াও পেমেন্ট মেথডের এই বৃহৎ সমস্যাটির সমাধান বিল্যান্সার খুব সহজেই সমাধান করেছে। বিকাশের মাধ্যমে বিল্যান্সারে খুব সহজেই আপনি আপনার কাজের টাকা উত্তলন করতে পারবেন।

আপনার একাউন্ট ওপেন, প্রোফাইল সাজানো, পেমেন্ট মেথড এবং একাউন্ট সংক্রান্ত সকল সমস্যার সমাধান দিতে আমাদের আরও রয়েছে “লাইভ চ্যাট” ও “হট লাইনের ব্যবস্থা । আপনাদের একাউন্ট সংক্রান্ত সকল সমস্যার সমাধান দিতে সেখানে কাজ করছেন আমাদের দক্ষ একটি টিম।

বাংলাদেশের একমাত্র অনলাইন মার্কেটপ্লেস হিসেবে এদেশের বৃহৎ অনলাইন সার্ভিস প্রদান করতে বিল্যান্সার খুব একাগ্রতার সাথে কাজ করে চলছে।ইতিমধ্যেই স্থানীয় ফ্রিলান্সার এবং আউটসোর্সারদের কাছে খুব সহজেই গৃহীত হয়েছে আমাদের বিলান্সার.কম

আশা করা যায় অনলাইন ওয়ার্কিং কে সামনের দিনগুলোতে আরও সহজে অনেকের কাছে পৌঁছে দিয়ে বাংলাদেশের দারিদ্র বিমোচনসহ এই প্ল্যাটফ্রমটি অর্থনৈতিক উন্নয়নেও ব্যাপক ভূমিকা রাখতে সহায়ক হবে।

Share This

Share this post with your friends!